বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
কবর থেকে লাশ চুরির সময় কবিরাজ গ্রেপ্তার

কবর থেকে লাশ চুরির সময় কবিরাজ গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক:

রাজশাহীর গোদাগাড়ীতে কবরস্থান থেকে লাশ চুরি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন দিলিপ দাশ নামে এক কবিরাজ। গত মঙ্গলবার গভীর রাতে গোদাগাড়ী উপজেলাধীন ৬ নম্বর মাটিকাটা ইউনিয়নের রসুলপুর গ্রামের কবরস্থান থেকে লাশ চুরির সময় তাকে আটক করা হয়। খবর পেয়ে তাকে গোদাগাড়ী থানা পুলিশ গ্রেপ্তার করে নিয়ে আসে।

গ্রেপ্তার হওয়া কবিরাজ ওই গ্রামের মৃত যতনের ছেলে দিলিপ দাশ (৫২)। কবিরাজি করেই চলে দিলিপের সংসার। তার পরিবারে স্ত্রীসহ তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঘটনা সম্পর্কে স্থানীয় বাসিন্দা লুৎফর রহমান জানান, রসুলপুর গ্রামের রাস্তার পাশেই কবরস্থান। তার পাশ দিয়েই যাচ্ছিলেন লুৎফর রহমান। রাস্তা থেকেই তার নাতিনের কবর দেখা যায়। যাত্রা পথে কবরটির দিকে তাকালে বাঁশের বেড়া খোলা অবস্থায় দেখলে তিনি এগিয়ে যান। হঠাৎ দিলিপ কবর থেকে উঠে আসলে তিনি ভয় পেয়ে চিৎকার করে দৌঁড় দেন। লুৎফরের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দিলিপকে হাতেনাতে কবরস্থান থেকে আটক করে পুলিশকে খবর দেন।

পরবর্তীতে গোদাগাড়ী মডেল থানা পুলিশের একটি দল উপপরিদর্শক (এসআই) মো. জিয়াউর রহমানের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

লুৎফর রহমান জানান, মাস খানেক আগে সন্তান সম্ভবা এক নারী রান্না করতে গিয়ে শাড়িতে আগুন লেগে গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় ১২-১৩ দিন আগে মারা যান তিনি। আগুনে পোড়া মৃত ব্যক্তির লাশ বলেই হয়তো কবিরাজ দিলিপ তার কঙ্কাল চুরি করতে চেয়েছিলেন। তবে স্থানীয়রা হাতেনাতে ধরে ফেলার কারণে তিনি ধরা পড়েন।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, এই ঘটনায় ২৯৭ ধারায় অনধিকার প্রবেশ করে মৃত ব্যক্তির দেহের অবমাননা ও ধর্মীয় অনুভূতিতে আঘাত এবং ৫০৬ ধারায় একটি মামলা দায়ের করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877